01 November 2018

চালু হলো ভোক্তা অভিযোগকেন্দ্র কল সেন্টার


স্বদেশবার্তা ডেস্কঃ কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) উদ্যোগে ভোক্তাদের অভিযোগ নিষ্পত্তির জন্য চালু হলো ভোক্তা অভিযোগ কেন্দ্র কল সেন্টার ও ভোক্তাকণ্ঠ ডটকম

ভোক্তা কোনো পণ্য বা সেবা ক্রয় করে ক্ষতিগ্রস্ত হলে এই কল সেন্টারে ফোন করে অভিযোগ দায়ের করতে পারবেনভোক্তাকে তথ্য ও পরামর্শ দিয়ে সহায়তা দেবেন কল সেন্টারের অপারেটরগণ

একজন ভোক্তা অভিযোগ দায়ের করলে ১৫ দিনের মধ্যে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহযোগিতায় প্রতিকার পাওয়ার ব্যবস্থা করবে কল সেন্টারএটি খোলা থাকবে শুক্রবার ব্যতীত প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত০১৯৭৭০০৮০৭১ ও ০১৯৭৭০০৮০৭২ নম্বরে ফোন করে কল সেন্টারে যোগাযোগ করা যাবে

একই সঙ্গে ভোক্তা অধিকার সংরক্ষণ ও ভোক্তার সচেতনতা সৃষ্টির প্রয়াসে চালু হলো অনলাইন পত্রিকা ভোক্তাকণ্ঠ ডটকমভোক্তা অধিকার সংক্রান্ত সংবাদ, বিশ্লেষণ, ভোক্তা অভিযোগের বৈশ্বিক চিত্র, বিশ্ব ভোক্তা আন্দোলন, বাংলাদেশে ভোক্তা অধিকার রক্ষায় সরকারের গৃহীত নানা পদক্ষেপের খবর মিলবে এই পত্রিকায়www.voktakantho.comওয়েব ঠিকানায় গেলে পত্রিকাটি দেখা যাবে

বুধবার রাজধানীর ধানমন্ডির ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ৭১ অডিটরিয়ামে এর উদ্বোধন করা হয়

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্যাবের সভাপতি গোলাম রহমানপ্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মো. শফিকুল ইসলাম লস্করভোক্তাকণ্ঠ ডটকমের সম্পাদকমণ্ডলীর সভাপতি সৈয়দ আবুল মকসুদ, সম্পাদক ড. মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, প্রকাশক স্থপতি মোবাশ্বের হোসেন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার হামিদুল হক খান, প্রকৌশল অনুষদের ডিন ও ক্যাবের জ্বালানি উপদেষ্টা অধ্যাপক এম শামসুল আলম ও ক্যাবের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হুমায়ুন কবীর ভূঁইয়া


শেয়ার করুন

0 facebook: